• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়ির অত্যাচার সইতে না পেরে প্রাণ দিলেন প্রবাসীর স্ত্রী

  মো. শাহরিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

২১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৮
শ্বশুরবাড়ির অত্যাচার সইতে না পেরে প্রাণ দিলেন প্রবাসীর স্ত্রী
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচার সইতে না পেরে মাদারীপুরের ডাসারে মোসা. শারমিন বেগম (২৪) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব বনগ্রাম গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত শারমিন একই গ্রামের আলাউদ্দিন বেপারীর মেয়ে ও লিবিয়া প্রবাসী অলিল বেপারীর স্ত্রী।

স্থানীয়, পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব বনগ্রাম গ্রামের লতিফ বেপারীর লিবিয়া প্রবাসী ছেলে অলিল বেপারী একই গ্রামের আবু কালাম, সোহেল মাতুব্বর, ইমরানসহ বেশ কয়েকজনকে বিদেশ নেয়ার জন্য দীর্ঘদিন আগে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা নেন। কিন্তু তাদেরকে বিদেশ নিতে ব্যর্থ হন অলিল বেপারী। তাদেরকে বিদেশ নিতে না পারায় প্রতিপক্ষ টাকা ফেরত চান।

তাদের ওই পাওনা টাকা নিহত প্রবাসীর স্ত্রী শারমিন বেগমকে তার বাবার বাড়ি থেকে এনে দেয়ার জন্য চাপ প্রয়োগ করেন প্রবাসী অলিল, অলিলের বাবা লতিফ বেপারী ও তার বোন স্মৃতি।

এ দিকে নিহত গৃহবধূ শারমিন ওই টাকা অসহায় বাবার কাছ থেকে এনে দেয়ার জন্য রাজি না হওয়ায় বিভিন্ন সময় চাপ প্রয়োগ করেন ও যন্ত্রণা দিতে থাকেন তার স্বামী, শ্বশুর ও ননদ। পরে তাদের যন্ত্রণা সইতে না পেরে গত রবিবার বিকালে কীটনাশক পান করেন ওই গৃহবধূ। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ওই গৃহবধূর বোন স্বর্ণা ও ঝুমা বলেন, আমার বোনকে টাকার জন্য বিভিন্নভাবে যন্ত্রণা দিয়ে আসছে আমার বোন জামাই, বোনের শ্বশুর ও তার মেয়ে। তাই তাদের যন্ত্রণা সইতে না পেরে আমাদের বোন আত্মহত্যা করেছে। আমরা তাদের নামে মামলা করবো।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, ওই গৃহবধূ বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে বসে মারা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড