• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনসিডিলের চালানসহ চার কারবারি শ্রীঘরে

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২০ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৭
ফেনসিডিলের চালানসহ চার কারবারি শ্রীঘরে

সিরাজগঞ্জের কড্ডারমোড়ে অভিযান চালিয়ে ১৩৮ বোতল ফেনসিডিলসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাব। গতকাল রবিবার বিকালে বগুড়া-ঢাকা মহাসড়কের সদর উপজেলার কড্ডারমোড় এলাকার ফ্লাইওভার এর নিচে পাকা রাস্তার উপর এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- নওগাঁ জেলার রানীনগর থানার চকাদিন হিন্দুপাড়া এলাকার নাজিম উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (২৩), চককুতুব এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে আলমগীর কবির আলম (৩১), একই থানার বাহাদুরপুর এলাকার বিল্লাল মোল্লার ছেলে ইমরান হোসেন (৩৫) ও সগরামপুর কাশিমপুর দক্ষিণপাড়া এলাকার মৃত ইয়াদ আলী প্রামাণিকের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে র্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ১৩৮ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস, একটি মোটরসাইকেল ও ৬টি মোবাইল জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক আসামিরা দীর্ঘদিন যাবত সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল। আটক আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড