• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাস্তা থেকে কিশোরীকে তুলে নিল বখাটেরা

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

২০ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৬
রাস্তা থেকে কিশোরীকে তুলে নিল বখাটেরা
কিশোরীকে তুলে নিয়ে যাচ্ছে বখাটেরা (ফাইল ছবি)

নরসিংদীর সদর উপজেলার ভেলানগর এলাকা থেকে রিমঝিম (১৪) নামে এক কিশোরীকে অপহরণ করা হয়েছে। গতকাল রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে অপহরণের ঘটনাটি ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগীর মা লুৎফা নাহার বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা এলাকার মো. আব্দুল্লাহর ছেলে সুমন মিয়া নামে এক বখাটে দীর্ঘ দিন যাবৎ ভুক্তভোগী রিমঝিমকে উত্যক্ত করে আসছিল। তারপর ভুক্তভোগী ঘটনার দিন ৩টার আগে তার মায়ের ব্যাংক থেকে উঠানো প্রায় এক লক্ষ টাকা খালার বাসায় নিয়ে যাওয়ার পথে রাস্তা থেকে তাকে অপহরণ করে সুমন।

এ বিষয়ে ভুক্তভোগীর মা লুৎফা নাহার বলেন, আমার মেয়ের বয়স মাত্র ১৪ বছর তাকে দীর্ঘ দিন যাবৎ সুমন নামের ছেলেটি ডিস্টার্ব করে আসছিল এবং বিভিন্নভাবে অশালীন আচরণের মাধ্যমে আমার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে সর্বদা ইভটিজিং করতো ও খারাপ প্রস্তাব দিয়া আসছিলো। পরে ব্যাংক থেকে তোলা প্রায় এক লক্ষ টাকা দিয়ে তার খালার বাসায় পাঠালে রাস্তা থেকেই তাকে সুমনসহ আরও ৪/৫ জন মিলে অপহরণ করে।

অভিযুক্ত সুমনের এলাকার স্থানীয়রা জানায়, সুমন কারারচর এলাকার একটি টেক্সটাইল মিলে কাজ করে। বছর খানেক আগে সে একটি বিয়েও করেছে তার ঘরে একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই টাকার জন্য বিভিন্ন সময় মেয়েদেরকে প্রেমের জালে ফাঁসিয়ে, ভয় ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে টাকা আদায় করতো যা আগে বিভিন্ন সময় সামাজিকভাবে সমাধানও হয়েছে।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম ভূঁইয়া জানান, এ বিষয়ে আমরা থানায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড