• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক চেয়ারম্যানের জানাজায় হাজারো মানুষের ঢল

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২০ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৩
সাবেক চেয়ারম্যানের জানাজায় হাজারো মানুষের ঢল

দুর্বৃত্তদের গুলিতে নিহত সিরাজগঞ্জের তাড়াশের দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের জানাজায় হাজার হাজার মানুষের ঢল নেমেছিল।

গতকাল রবিবার আসরের নামাজের পর তার জন্মভূমি আড়ংগাইল মাঠে জানাজা শেষে জানাজা আড়ংগাইল কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে আগত সকলেই শোকে স্তব্ধ হয়ে পড়েছিল। জানাজা পূর্ব বক্তব্যে সকলেই দ্রুত হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান।

অন্য দিকে হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টা পরও মামলা হয়নি। এমনকি প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় এখনো জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। যদিও পুলিশ বলছে- দ্রুত হত্যাকাণ্ডের কারণ উদ্ঘাটনসহ দুষ্কৃতিকারীদের গ্রেফতার করা হবে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস হত্যাকাণ্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যার রহস্য উদঘাটনের পাশাপাশি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরও জানান, পুলিশ ছাড়াও ডিবি পুলিশ, র্যাব, পিআইবি ও সিআইডি সকলেই আসামীদের শনাক্তে কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ভোগলমান চারমাথা বাজারে তার নিজ দোকানের সামনে প্রকাশ্য মুখোশধারী দুর্বৃত্তরা খুব কাছ থেকে আব্দুল কুদ্দুসের বুকে তিন রাউন্ড গুলি করে বীরদর্পে চলে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। ঘটনার পরপরই পুলিশ, ডিবি পুলিশ, র্যাব ও পিআইবি সদস্যগন ঘটনাস্থল পরিদর্শন করে সেখানে অবস্থান নেন। পরে রাতেই নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড