• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পল্লী চিকিৎসকদের ট্রেড লাইসেন্স নবায়নে বাড়তি টাকা না নেওয়ার প্রতিশ্রুতি 

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

২০ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২১
পল্লী চিকিৎসকদের ট্রেড লাইসেন্স নবায়নে বাড়তি টাকা না নেওয়ার প্রতিশ্রুতি 

সাভারের আশুলিয়া ফার্মেসি ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ইয়ারপুর ইউনিয়ন পরিষদ ২নং জোনের নবগঠিত কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। পল্লী চিকিৎসকদের ট্রেড লাইসেন্স নবায়নে সরকারি ফি ছাড়া একটি টাকাও বেশি না নেওয়ার প্রতিশ্রুতি ইউপি চেয়ারম্যানের।

গতকাল রবিবার (১৯ ফেব্রুয়ারি) দিনব্যাপী আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কর্নার চাইনিজ অ্যান্ড থাই রেস্টুরেন্ট রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে ইয়ারপুর ইউনিয়ন ২নং জোন কমিটির উদ্যোগে এই শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান করা হয়।

এ সময় সংগঠনটির সভাপতি ও আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার মো. জহিরুল ইসলাম খান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসান শিকদার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শামীম আহম্মেদ সুমন ভূঁইয়া।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনটির প্রধান উপদেষ্টা আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মো. মোজাফফর হোসেন জয়, জাতীয় শ্রমিক লীগের আঞ্চলিক কমিটির যুগ্ম আহ্বায়ক মো. সানাউল্লাহ ভূঁইয়া সানি, আশুলিয়া ফার্মেসি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সেন্ট্রাল কমিটির সাংগঠনিক মো. মোরশেদ আলী খান পাপ্পু, সহ সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান হোসেন সুজন, জামগড়া পল্লী চিকিৎসক সমাজ কল্যাণ সংস্থার সভাপতি নুরু উদ্দিন পাটোয়ারী।

চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন ভূঁইয়া বলেন, এই আশুলিয়া ফার্মেসি ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামে যে সংগঠনটি এটার তাৎপর্য যদি কেউ উপলব্ধি করতে পারে। তাহলে অবশ্যই এই সংগঠনকে সম্মান করতে হবে। আমি আশা রাখবো সরকারিভাবে গেজেট পাশ না করতে পারলেও মানসিকভাবে প্রস্তুত থাকবো সমাজের সেই স্কুল শিক্ষক ও ডাক্তারদের সমাজের উচ্চ পদস্থ চোখে যেন দেখা হয়। আন্তরিকভাবে চেষ্টা করবো আপনাদের এই সংগঠনের সাথে আমার জীবনের সবকিছু ত্যাগ করে হলেও পাশে থাকবো।

তিনি আরও বলেন, নাগরিক যে সুবিধাগুলো রয়েছে, যেটা দেওয়ার ক্ষমতা আপনারা আমাকে দিয়েছেন। আর সেই সর্বোচ্চ সেবা দিয়ে যাবে ইনশাআল্লাহ। যেহেতু আপনাদের ট্রেড লাইসেন্স প্রতিবছরই একবার করে নবায়ন করতে হয়। আমার সাধ থাকলেও অনেক বিষয়ে সাধ্য নাই দেওয়ার। তাই সরকারি ফি ছাড়া একটি টাকাও বেশি নেওয়া হবে না আপনাদের ট্রেড লাইসেন্স নবায়ন করতে।

এ সময় ইয়ারপুর ইউনিয়ন ২নং জোনের সভাপতি শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলামসহ ৩৫ সদস্য বিশিষ্ট নব গঠিত কমিটিকে শপথ বাক্য পাঠ করানো শেষে সেবামূলক বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেওয়া হয়।

এছাড়াও আশুলিয়া ফার্মেসি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সহ সভাপতি মো. মোতালেব হোসেন, জিহাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদ, দপ্তর সম্পাদক নিহার রায়, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শুয়েবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. লেবুবুর রহমান লেবু, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমীনুল ইসলামসহ সংগঠনটির অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড