• বুধবার, ২২ মার্চ ২০২৩, ৮ চৈত্র ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৪
সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

সিরাজগঞ্জের সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করেছে জেলা ছাত্রলীগ। গতকাল বৃহস্পতিবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার প্যাডে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানান, বাংলাদেশ ছাত্রলীগ সলঙ্গা থানা শাখার অন্তর্গত বিভিন্ন ইউনিটের কমিটি গঠনে অনিয়ম ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডের অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ ছাত্রলীগ সলঙ্গা থানা শাখার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়।

একই সঙ্গে সলঙ্গা থানা শাখার কমিটি কেন বিলুপ্ত করা হবেনা তা আগামী ৭ (সাত) দিনের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক সশরীরে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট লিখিতভাবে প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হয়।

এছাড়াও সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা, হাটিকুমরুল ইউনিয়ন শাখা ও ধুবিল ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটির বিষয়ে প্রাপ্ত অভিযোগ সরেজমিন তদন্তের জন্য ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং আগামী ৭ (সাত) দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

এতে সলঙ্গা থানা ছাত্রলীগের একাংশের মধ্যে অসন্তোষ দেখা দেয়। আর এই জন্যই সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে।

তদন্ত কমিটিতে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মো. বি. এম. রাকিব, মো. মেহেদী হাসান রাজ, মো. বাপ্পী শেখ, প্রচার সম্পাদক মো. ইকরামুল ইসলাম স্বপন, ও দপ্তর বিষয়ক উপ সম্পাদক মো. রকিবুজ্জামান সিয়ামকে সদস্য করা হয়েছে।

এ দিকে সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করায় একাংশ ছাত্রলীগ নেতাদের মধ্যে উচ্ছ্বাস প্রকাশ করে। জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদকে সঠিক সিকধান্ধ নেওয়ায় সাধুবাদ জানান।

সলঙ্গা থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ফয়সাল আহম্মেদ সাব্বির জানান, সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে। এবং তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা জানান, সলঙ্গা থানা ছাত্রলীগর কমিটির উপরে বেশকিছু অভিযোগ পাওয়ায় তাদের কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। এমনকি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড