• বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ৯ চৈত্র ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে কেড়ে নিল প্রাণ, বিদেশ যাওয়া হলো না আজগরের

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩৭
সড়কে কেড়ে নিল প্রাণ, বিদেশ যাওয়া হলো না আজগরের

চট্টগ্রামের বাঁশখালীতে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো. আজগর হোসেন (৪০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বাঁশখালী প্রধান সড়কের গুনাগরিস্থ এ গণি প্লাজার উত্তর পাশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মো. আজগর হোসেন উপজেলার শীলকূপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকার শিব্বির আহমদের ছেলে। তিনি বিদেশ ফেরত প্রবাসী।

শীলকূপ ইউপির ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদ নুরী জানান, বিদেশ গমণের উদ্দ্যেশ্যে নতুনভাবে পাসপোর্ট তৈরি করতে আজ সকালে সে চট্টগ্রাম শহরে পাসপোর্ট অফিসে যাচ্ছে। সে দীর্ঘসময় ধরে প্রবাসে ছিল। যাত্রাপথে সড়ক দূর্ঘটনায় সে নিহত হয়।

ঘটনার সত্যতা নিচ্ছিত করে গুণাগরি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোলাইমান জানান, বাঁশখালী ছেড়ে শহরের দিকে যাওয়া সিএনজি চালিত অটোরিকশার সাথে শহর থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আজগর হোসেন গুরুতর আহত হয়। অবস্থা গুরুতর হলে ঘটনাস্থল থেকে তাকে চমেক প্রেরণ করা হয়। তিনি সেখানে মৃত্যুবরণ করে বলে জানা যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড