• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবাসিক হোটেল থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৫ জানুয়ারি ২০২৩, ১৬:৩০
আবাসিক হোটেল থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকায় রাধা ঊষা আবাসিক হোটেল থেকে শাহিন আলম (৩০) নামে এক ট্রাক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই আবাসিক হোটেলের ৫১৫ নম্বর কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহিন আলম সদর উপজেলার বগুলাডাঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে। তিনি পেশায় একজন ট্রাকচালক ছিলেন।

রাধা ঊষা আবাসিক হোটেলের ব্যবস্থাপক মাসুদ রানা বলেন, শাহিন আলম গত রোববার রাত সাড়ে ১১টায় হোটেলে থাকার জন্য খাতায় এন্ট্রি করেন। খাতায় ট্রাকচালক বলেও উল্লেখ করেন। নিয়মানুযায়ী হোটেলে অবস্থান করা প্রত্যেক চালককে বিকেল সাড়ে তিনটা থেকে চারটা পর্যন্ত ডেকে জিজ্ঞাসা করা হয় থাকবে কি না। মঙ্গলবার যখন ৫১৫ নম্বর হোটেল কক্ষে হোটেলের ছেলেরা জিজ্ঞাসা করতে যায়, তখন ওই কক্ষ থেকে কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। অনেক ডাকাডাকির পরেও যখন সাড়া শব্দ নাই, তখন পুলিশকে খবর দেওয়া হয়।

মাসুদ রানা আরও বলেন, পরে পুলিশ তার বাবা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সামনে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ দেখে। তাৎক্ষণিকভাবে তার অভিভাবকসহ স্থানীয়রা মনে করছেন, শাহিন আত্মহত্যা করেছে। যেহেতু ভেতর থেকে দরজা বন্ধ, আর কোনোভাবে কক্ষের ভেতরে প্রবেশ করা সম্ভব নয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, হোটেলের একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাহিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তার মরদেহ ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড