• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্ঘটনায় সড়কে ঝরল দুই প্রাণ

  হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট

২৫ জানুয়ারি ২০২৩, ১৬:২০
দুর্ঘটনায় সড়কে ঝরল দুই প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় পীর-মুরিদসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- পীর ফজলুল হক ও মুরিদ নজরুল ইসলাম।

গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় রিফাত নামে আরও একজন আহত হয়েছে।

নিহত ফজলুল হক পীর সাহেবের বাড়ি কুড়িগ্রামের রাজীবপুর এলাকায় ও মুরিদ নজরুল ইসলাম সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর এলাকার সোলেমান আলীর ছেলে। আহত রিফাত নিহত নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানান, ওই উপজেলার বড়খাতা-তিস্তা ব্যারাজ সড়কের সানিয়াজান দাখিল মাদরাসা মোড়ে মঙ্গলবার রাতে ১০টার পরে একটি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফজলুল হক পীর সাহেব ও তার মুরিদ নজরুল ইসলামসহ ৩ জন গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২ জন নিহত হয়।

এর আগে সকালে একই সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় ট্রাক চাপায় আব্দুল লতিফ (৪৭) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড