• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযোদ্ধা হত্যাকান্ডে উত্তাল পাটগ্রাম 

  সুমন খান, লালমনিরহাট:

২৫ জানুয়ারি ২০২৩, ১৪:৪৬
র‍্যালি

লালমনিরহাটে বীরমুক্তিযোদ্ধা হত্যাকান্ডে উত্তাল পাটগ্রাম উপজেলা।

গত শুক্রবার (২০ জানুয়ারি) রাতে পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে কুপিয়ে হত্যার ঘটনায় আজ বেলা ১২ টার সময় পাটগ্রাম মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে শোক সভা ও র‍্যালি করে শিক্ষকগণ। পরে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান ও পৌরমেয়রের কাছে স্বারকলিপি প্রদান করেন শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

এর আগে পাটগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে কয়েকশ শিক্ষক শিক্ষিকা শোক র‍্যালিতে অংশ নেন। একই সময় পাটগ্রাম চৌরাঙ্গীর মোড়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল ও পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট, আওয়ামী লীগ সভাপতি বাবু পুন চন্দ্র রায়, ছাত্রলীগ সভাপতি আল মামুন শুভ বক্তব্য দেন।

বক্তাগণ মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে হত্যার ঘটনায় প্রধান আসামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচাররে মুখোমুখি করার জন্য দাবি জানান।

উল্লেখ্য,গত শুক্রবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৯ টায় লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার রসূলগঞ্জ এলাকায় নিজ বাড়ির সামনে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে বীর মুক্তিযোদ্ধা, সাবেক অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ওয়াজেদ আলী মিয়াকে ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড