• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

চোরাই গরুসহ চক্রের তিন সদস্য আটক

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

২৫ জানুয়ারি ২০২৩, ১২:৫৮
চোরাই গরুসহ চক্রের তিন সদস্য আটক
উদ্ধারকৃত চোরাই গরু (ছবি : অধিকার)

কুষ্টিয়ার দৌলতপুরে চোরাই গরুসহ চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার হোসেনাবাদ এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া একটি গরুসহ দুইজন গরু চোরকে আটক করে দৌলতপুর থানা পুলিশ।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দৌলতখালী গ্রামে অভিযান চালিয়ে কালু (৩৮) নামে অপর গরু চোরকে আটক করা হয়।

সংঘবদ্ধ চোরেরা সোমবার রাতে দৌলতখালী গ্রামের মৃত নুরুল সরদারের ছেলে পিয়ার আলী সরদারের পোষা একটি গরু চুরি করে ট্রাক যোগে পাচার করার সময় পুলিশে হাতে গরুসহ চোরেরা ধরা পড়ে। উদ্ধার হওয়া গরুর মূল্য প্রায় ২ লক্ষ টাকা।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানান, সংঘবদ্ধ চোরেরা গরু চুরি করে ট্রাক যোগে পাচার করার সময় হোসোবাদ এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া গরু সহ ২জন চোরকে আটক করা হয়। জিঞ্জাসাবাদে চোরদের দেয়া তথ্যের ভিত্তিতে দৌলতখালী গ্রামের দুর্ধর্ষ চোর কালুকে আটক করা হয়। পরে চোরদের কবল থেকে উদ্ধার হওয়া গরু দৌলতখালী গ্রামের পিয়ার আলী সরদারকে বুঝিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, গত দুই মাসে শুধুমাত্র দৌলতপুর সদর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে ২০টি গরু চুরি হয়েছে। এদের মধ্যে রয়েছে দৌলতখালী সরদার পাড়ার রাহাতুল, মজির উদ্দিন, সিদ্দিক, হাজিপাড়ার আনারুল ইসলাম, দাড়ের পাড়ার জালাল উদ্দীন, আমাদুল হক, চৌহর্দী পাড়ার আসলাম উদ্দিন, গড়বাড়িয়া গ্রামের ইমদাদুল হক ও তার এবং হাকিমপুর গ্রামের নাজমুল হক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড