• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভেজাল গুড় বেঁচে জরিমানা গুনলেন কারবারি 

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

২৪ জানুয়ারি ২০২৩, ১৬:০৮
ভেজাল গুড় বেঁচে জরিমানা গুনলেন কারবারি 

মানিকগঞ্জে ভেজাল গুড় তৈরি ও বিক্রির দায়ে এক কারবারিকে এবং মূল্য প্রদর্শন না করায় হাজাড়ি পরিবারের দুইজন গুড় বিক্রেতাকে সাত হাজার টাকা জরিমানা করা হয়।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের ঝিটকা বাজার ও গোপীনাথপুর ইউনিয়নের, গোপীনাথপুর উজানপাড়ায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল।

এ সময় রুমেল সাংবাদিকদের বলেন, মূলত হরিরামপুর উপজেলায় হাজারি গুড় তৈরি হয়। হাজারি গুড়ের সুনাম নষ্ট করে কেউ যেন ভেজাল গুড় তৈরি করতে না পারে তার জন্য অভিযান পরিচালনা করেছি।

তিনি আরও বলেন, মূল্য প্রদর্শন না করায় ঝিটকা বাজারে হাজাড়ি গুড় বিক্রেতা রহিজ হাজাড়িকে দুই হাজার এবং সোরহাব হাজাড়িকে তিন হাজার টাকা জরিমানা করে সতর্ক করা হয়েছে। রসের সাথে চিনি মিশ্রিত করে ভেজাল গুড় তৈরির দায়ে উজানপাড়া গ্রামের মাছেমকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আতোয়ার রহমান, হরিরামপুর থানার এসআই আল ইমরানসহ পুলিশের একটি টিম, ব্যাটালিয়ন আনসার সদস্যরা সহযোগিতা করেন। জনস্বার্থে ভেজাল বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড