• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা টাকা চাইতে গিয়ে ৫ দিন ধরে যুবক নিখোঁজ

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৪ জানুয়ারি ২০২৩, ১৫:৫৪
পাওনা টাকা চাইতে গিয়ে ৫ দিন ধরে যুবক নিখোঁজ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার রেজাউল (২৯) নামে এক যুবক পার্শ্ববর্তী উপজেলা ভান্ডারিয়ায় তার পাওনা টাকা চাইতে গিয়ে ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ রেজাউল মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেচকি গ্রামের মো. সাহেব আলীর পুত্র।

গত ১৯ জানুয়ারি রেজাউল বাড়ি থেকে পাওনা টাকা চাওয়ার উদ্দেশ্যে রওনা হন ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়ায়। এরপর আর বাড়ি ফেরেনি। ওই দিন বিকাল ৪টা থেকে তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া এলাকার ব্যবসায়ী ও প্রতারক শোয়েব আলী, রেজাউলের কাছ থেকে মোটা অংকের ব্যবসা দেয়ার কথা বলে সুকৌশলে ৭ লক্ষ টাকা নিয়ে নেয়। টাকা নেওয়ার কিছু দিনের মাথায় শোয়েব তার দেয়া ওয়াদা ভঙ্গ করলে রেজাউল ওই টাকা তার কাছে ফেরত চান।

এক পর্যায় এ নিয়ে স্থানীয় গণ্যমান্য ও ব্যবসায়ীগন সালিশ ব্যবস্থা করলেও এ পর্যন্ত সে টাকা উদ্ধার হয়নি। ১৯ জানুয়ারি রেজাউল তার স্ত্রীর কাছে এই বলে বাড়ি থেকে বাহির হন, শোয়েব আমার টাকা গুলো আত্মসাৎ করে আমাকে আজ পথে বসিয়ে দিয়েছে।

তার পরিবারের দাবি- শোয়েবকে থানা হাজতে এনে জিজ্ঞাসাবাদ করলে রেজাউলের সন্ধান পাওয়া যাবে।

রেজাউলের বাবা সাহেব আলি জানান, শোয়েবের কাছে রেজাউলের দেয়া সাত লক্ষ টাকা চাইতে গেলে তাকে সে টাকা না দিয়ে বরং আমার পুত্রকে অপহরণ করেছে।

শোয়েবকে থানা পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করলে রেজাউলের সন্ধান পাওয়া যাবে ও তার কাছে থাকা গচ্ছিত টাকা উদ্ধার হবে। থানায় কোনো সাধারণ ডয়েরি করা হয়েছে কি-না এ বিষয় জানতে চাইলে তিনি প্রতিবেদককে জানান, পারিবারিকভাবে শোয়েবের নামে মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড