• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমে বাধা দেওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২৪ জানুয়ারি ২০২৩, ১৪:৩৮
প্রেমে বাধা দেওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

প্রেমে বাধা দেওয়ায় বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে কলেজ ছাত্রী শম্পা রাণী (২৩) বিষপানে আত্মহত্যা করেছে। ওই ঘটনায় প্রেমিক সূর্যদেবকে (২৮) পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামের নরেন চন্দ্র হাওলাদারের মেয়ে পটুয়াখালী সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের পরীক্ষার্থী শম্পা রানীর সাথে মুঠোফোনের মাধ্যমে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদ খান সর্দারপাড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে রংপুর সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সূর্য দেব রায়ের সাথে ৪ থেকে ৫ বছর পূর্ব থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই সম্পর্কে সূত্র ধরে প্রেমিক সূর্য দেব রায় রবিবার সন্ধ্যায় শম্পা রাণীর বাড়িতে আসেন তাকে বিয়ে করে নিয়ে যাওয়ার জন্য। বিষয়টি শম্পার পরিবারের মধ্যে জানাজানি হলে তারা এ প্রেমে বাধা দেয়। এবং আমতলীর গাজীপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ওই রাতেই পুলিশ সদস্যরা প্রেমিক সূর্যদেবকে তাদের হেফাজতে নিয়ে ফাঁড়িতে আটকে রাখে।

প্রেমে বাধা দেওয়া ও প্রেমিককে পুলিশ হেফাজতে আটকে রাখার এমন খবর পেয়ে প্রেমিকা শম্পা রাণী তার পরিবারের সাথে অভিমান করে সকলের অগোচরে প্রতিবেশী যুগল ভক্তের পানের বরজে গিয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়ে অচেতন অবস্থায় পরে থাকে।

স্থানীয়রা তাকে ওই অবস্থায় দেখতে পেয়ে তার পরিবারকে খবর দিলে তারা শম্পাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

শম্পা রাণীর বড় ভাই রতন চন্দ্র হাওলাদার বলেন, একটা অপরিচিত ও অচেনা ছেলের সাথে আমার বোন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। আমার পরিবার ওই সম্পর্কে বাধা দেওয়ায় বোন বিষপান করে আত্মহত্যা করেছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় আনা হয়েছে। প্রেমিক সূর্যদেবকে জিজ্ঞাসাবাদ করার জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড