• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মোবাইলে পরিচয়, প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকার মৃত্যু

পুলিশি হেফাজতে প্রেমিক মুন্না

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

২৪ জানুয়ারি ২০২৩, ১৪:২৭
মোবাইলে পরিচয়, প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকার মৃত্যু

মোবাইলে পরিচয় হওয়া প্রেমিকের সাথে দেখা করতে এসে যশোরের ঝিকরগাছায় প্রেমিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি গতকাল সোমবার দুপুরে উপজেলার ছুটির পুর বাজারে ঘটেছে।

জানা গেছে, শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের টেংরালী গ্রামের আমজাদ হোসেন কন্যা শ্রাবণী আক্তারের (১৫) সাথে চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের বাড়িয়ালী গ্রামের মফিজুর রহমানের ছেলে মুন্না হোসেনের মোবাইলে রঙ নাম্বারের মাধ্যমে প্রেমজ সম্পর্ক গড়ে উঠে।

সোমবার সকালে শ্রাবণী আক্তার মুন্নার মোবাইলে ফোন দিয়ে দুপুরে তাকে ছুটির পুর বাজারে দেখা করতে বলে। মুন্না তার বন্ধু একই গ্রামের মন্টু মিয়ার ছেলে খাইরুল ইসলামসহ একটি মোটরসাইকেল যোগে দেখা করতে আসে। এ সময় মুন্না ও শ্রাবণী জামতলা বাজার থেকে গল্প করতে করতে মোহাম্মদপুর মোড়ে যায়। তারপর তিনজন একসাথে মোটরসাইকেল যোগে বেলা ২টার দিকে ঝিকরগাছা-ছুটির পুর সড়কের মিশ্রীদেয়াড়া বাজারে রবিউল ইসলামের পরিচালিত আল্লাহর দান হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে সিংগাড়া খেতে যায়।

শ্রাবণী আক্তার একটি সিংগাড়ার অর্ধেক খাওয়ার পরপরই হঠাৎ বুকে ব্যথার কথা বলে টেবিল থেকে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় প্রেমিক মুন্না দ্রুত শ্রাবণীকে একটি ভ্যানে করে ছুটির পুর কাউন্সিল রোড়ের সীমান্ত ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হাসানুজ্জামান মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রাবণীর লাশ উদ্ধার করেছেন। প্রেমিক মুন্নাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং তার বন্ধু খাইরুল ইসলাম পলাতক রয়েছে বলে থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড