• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালককে হত্যার পর হাত-পা বেঁধে পুকুরে ফেলে তারা 

  রফিক, গাইবান্ধা

২৪ জানুয়ারি ২০২৩, ১০:৩০
চালককে হত্যার পর হাত-পা বেঁধে পুকুরে ফেলে তারা 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২৩ জানুয়ারি) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শনিবার দুপুরে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুর এলাকার রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয় একটি ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে ৬ দিন থেকে কনক প্রামাণিক (১৯) নিখোঁজ ছিলেন। তিনি পেশায় একজন ইজিবাইক চালক। সে উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুরের ফুল মিয়ার ছেলে। মরদেহ উদ্ধারের খবর পেয়ে তার পরিবার ঘটনাস্থলে গিয়ে কনক প্রামাণিকের মরদেহ পরিচয় শনাক্ত করে।

এরপর তার পরিবার গোবিন্দগঞ্জ থানায় ওইদিন একটি হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশের একটি বিশেষ দল প্রযুক্তির সহায়তায় স্থানীয় এলাকা ও রংপুর মেট্রোপলিটন এলাকাসহ বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালায়। ১৮ ঘণ্টার অভিযানে পুলিশের এই বিশেষ দলটি ইজিবাইক চালক কনক প্রামাণিক হত্যার সাথে সরাসরি জড়িত তিন আসামীকে গ্রেফতার করেন তারা।

গ্রেফতারকৃতরা হলেন- একই উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে হেলাল মিয়া (২২) ও দেলাল মিয়া (২০) এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মণ্ডলের ছেলে সৌরভ মণ্ডল (২০)।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেয়া অটো ইজিবাইকটিও উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইজিবাইকটি ছিনিয়ে নেয়ার সময় বাধা দেয়ায় চালক কনককে গলাটিপে হত্যার পর হাত-পা বেধে পুকুরের পানিতে ফেলে দেয়ার কথা স্বীকার করেছে। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার জন্য আজ সোমবার আদালতে প্রেরণ করা হচ্ছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড