• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংবাদ প্রকাশের পর বেকারিতে হানা দিলেন ইউএনও

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

২৩ জানুয়ারি ২০২৩, ১৬:৩৮
সংবাদ প্রকাশের পর বেকারিতে হানা দিলেন ইউএনও

কক্সবাজারের টেকনাফে ‘অবৈধ বেকারিতে খাদ্য পণ্য তৈরির সয়লাব, স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা’ শীর্ষক বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর অবৈধ বেকারিতে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

আজ সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে টেকনাফ পৌর অলিয়াবাদ এর ঢাকা বেকারি ও হাই স্কুল সংলগ্ন এলাকায় এই বিশেষ যৌথ অভিযান পরিচালিত হয়।

অভিযানের নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান।

এ অভিযানে ইউএনও জানান, টেকনাফ উপজেলা ও পৌর সভার বিভিন্ন স্থানে ভেজাল খাদ্যপণ্য মিশিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি হচ্ছে।যা নিয়ে আমরা দেখেছি বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। যা মানবদেহের জন্য ক্ষতিকর।এমন সংবাদের ভিত্তিতে পৌর এলাকায় দুইটি বেকারিতে অভিযান চালায়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এ ধারায় ঢাকা বেকারিকে ১০ হাজার ও কুমিল্লা বেকারিকে ১০ হাজার মোট ২০ হাজার টাকা টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, পর্যায় ক্রমে উপজেলার বিভিন্ন বেকারিতে খাবারে কাপড়ের কেমিক্যাল রঙয়ের ব্যবহার, নোংরা অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদ না থাকাসহ ভ্রাম্যমাণ আদালত মাধ্যমে জরিমানা করা হবে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড