• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

আলোর সেচ্ছাসেবী রক্তদান সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

২৩ জানুয়ারি ২০২৩, ১৬:৩১
আলোর সেচ্ছাসেবী রক্তদান সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

‘তুচ্ছ নয় রক্ত দান, বাঁচতে পারে একটি প্রাণ’ এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের বকশীগঞ্জে আলোর সেচ্ছাসেবী রক্তদান সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনে পালিত হয়েছে।

৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও সেচ্ছাসেবী মিলন মেলা উপলক্ষে আজ সোমবার (২৩ জানুয়ারি) সকালে চন্দ্রবাজ রসিদা বেগম শিক্ষা কমপ্লেক্সে কুরআন তেলাওয়াত, খেলাধুলা, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়।

আলোচনা সভায় ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজার সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াছমিন স্মৃতি, চন্দ্রবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিক্যাল অফিসার মোশারফ হোসেন, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক, আলোর সেচ্ছাসেবী রক্তদান সংগঠনের সভাপতি মো. নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমানসহ অনেকেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড