• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাবার ও ঔষধে ভেজাল মেশানোয় কারবারিদের জরিমানা

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৩ জানুয়ারি ২০২৩, ১৬:০২
খাবার ও ঔষধে ভেজাল মেশানোয় কারবারিদের জরিমানা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে তিন প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ সোমবার (২৩ জানুয়ারি) সকালে চিটাগাংরোডে এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। উক্ত অভিযানে জেলা ক্যাব এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান বলেছেন, আজ সকালে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের পক্ষ থেকে বাজার মনিটরিংয়ের সময় চিটাগাংরোড এলাকার আদি ভাণ্ডারী হোটেল রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা, মা অপটিক্স মেডিসিন কর্নারকে পাঁচ হাজার টাকা এবং দ্যা ঢাকা মেডিসিনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির কারণে এ জরিমানা করা হয়েছে। ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড