• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহের গণধর্ষণ মামলার আসামি ধরা খেল লালমনিরহাট

  এস এম মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

২৩ জানুয়ারি ২০২৩, ১৪:৩৬
গণধর্ষণ

অবশেষে লালমনিরহাট থেকে এক স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণের মামলায় মূল হোতা মোহাম্মদ উজ্জল মিয়া (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহের ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।

এর আগে শনিবার (২১ জানুয়ারি) সকাল ৯টার দিকে লালমনিরহাট জেলার সদর থানা বত্রিশ হাজার এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোহাম্মদ উজ্জল মিয়া ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের কুল্লাব গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে।

পুলিশ জানায়, গত ৯ জানুয়ারি ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের কুল্লাব গ্রামের এক স্কুল শিক্ষার্থীকে অজ্ঞাত নামা আসামিরা পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনায় ওই শিক্ষার্থী নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, উপ-পরিদর্শক রেজাউল করিম, মাহাবুর রশিদ ও পুলিশের একটি দল নিয়ে টাঙ্গাইল জেলার সখিপুর থানা এবং লালমনিরহাট জেলার সদর থানা বত্রিশ হাজার এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার মূল হোতা আসামি মোহাম্মদ উজ্জল মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন দৈনিক অধিকারের কাছে জানান, গণধর্ষণ মামলার মূল হোতা আসামিসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। ময়মনসিংহ বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন আসামি মোহাম্মদ উজ্জল মিয়া। আর বাকি আসামিদের ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানান ওই ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড