• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা হত্যার বিচারের দাবিতে মেয়ের আর্তনাদ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৩ জানুয়ারি ২০২৩, ১৪:২৩
বাবা হত্যার বিচারের দাবিতে মেয়ের আর্তনাদ

সিরাজগঞ্জে বাবার হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে মেয়ে আছিয়া খাতুন। গতকাল রবিবার (২২ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ শহরের একটি হোটেলে সংবাদ সম্মেলনটির আয়োজন করেন মামলা বাদী মোছা. আছিয়া খাতুন। নিহত মোতালেব হোসেন জেলার সলঙ্গার থানার ঘুরকা ইউনিয়নের চক গোবিন্দপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।

সংবাদ সম্মেলনে আছিয়া খাতুন বলেন, ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে প্রতিবেশী নুর নবীর বাড়িতে বাউল গান শোনার জন্য বের হয় আমার বাবা মোতালেব হোসেন। পরে ওই রাতে আর সে বাড়িতে ফিরে আসে নাই। পরের দিন সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি ঘুড়কা চক সাকিন গ্রামের আব্দুল মমিনের বাড়ির পশ্চিম পাশে মরদেহ পরে রয়েছে। পরে স্থানীয়রা আমাদের খবর দেয়।

পরে পুলিশ ও পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বাবার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আমার ছোট ভাই ইয়াছিন আলী বাদী হয়ে ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করি। পরবর্তীকালে মামলার মূল আসামিদের নাম বাদ দিয়ে মামলাটি অন্য খাতে প্রবাহিত করে নির্দোষ ব্যক্তিদের নাম যুক্ত করে চার্জশিট দেয় পুলিশ।

পরে আমি বাদী হয়ে সিরাজগঞ্জ বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করি। বিজ্ঞ আদালত সুষ্ঠু তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টটিশন (পিবিআই) নির্দেশ দেন। বর্তমানে মামলাটি সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টটিশন (পিবিআই) তদন্ত করছেন।

আছিয়া খাতুন সংবাদ সম্মেলনে আরও বলেন, সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টটিশন (পিবিআই) যেন সঠিকভাবে তদন্ত করে আমার বাবাকে যারা প্রকৃতভাবে হত্যা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি। এই মামলায় নিরপরাধ, নির্দোষ ব্যক্তি যেন হয়রানীর স্বীকার না হয় এই প্রশাসনের নিকট জোড় দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, সংবাদ সম্মেলনে মোতালেবের বড় মেয়ে আতিয়া খাতুন, ছোট মেয়ে সুফিয়া খাতুন, মেয়ের জামাতা লাবলু মিয়া, আবু তালেব সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড