• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে আগুনে পুড়ল ৩০ লাখ টাকার মালামাল

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

২৩ জানুয়ারি ২০২৩, ১২:১৭
রাতের আঁধারে আগুনে পুড়ল ৩০ লাখ টাকার মালামাল
আগুনে পুড়ছে দোকান (ছবি : অধিকার)

নরসিংদীর ভেলানগর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার (২২ জানুয়ারি) মধ্যরাত সারে ৩টার দিকে সদর উপজেলার ভেলানগর বাজারের হাজি দানিছ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

পরবর্তীকালে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আজ সকালে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রাতে বাজারের হাজি দানিছ সুপার মার্কেটে আগুন দেখতে পেয়ে মসজিদের মাইকে আগুন লাগার খবর ঘোষণা করা হয়। এরপর সবাই বাজারে এসে ভয়াবহ আগুনের দৃশ্য দেখতে পায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে নরসিংদী ও শিবপুরের ৪টি ইউনিট এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে মার্কেটের কসমেটিকস, প্ল্যাস্টিক, মুদি ও জুতার দোকানসহ মোট ৮টি দোকান পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আর এক কোটি ২০ লাখ টাকার মালামাল তারা উদ্ধারে সক্ষম হয়েছে।

নরসিংদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. রায়হান বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। যদিও পানির ব্যবস্থা না থাকায় আমাদের আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কোনো দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে কি-না তা চিহ্নিত করা যায়নি। আর এ ঘটনায় এখনো পর্যন্ত কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড