• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  মো. শাহরিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

২২ জানুয়ারি ২০২৩, ১৪:৪০
বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু (ছবি : প্রতীকী)

মাদারীপুরের ডাসারে বৈদ্যুতিক সুইচ দিতে গিয়ে জসিম কাজী (৩৫) নামে এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। বাড়ির পাশে ধান ক্ষেতের পাম্প থেকে আরেকটি লাইটের সংযোগ দিতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

গতকাল শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের উত্তর ভাউতলী গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত জসিম কাজী কাজীবাকাই ইউনিয়নের উত্তর ভাউতলী গ্রামের ৬নং ওয়ার্ডের সালাম কাজীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ধান ক্ষেতে পাম্পে পানি ঠিকমতো জমিতে পরছে কি-না তা দেখার জন্য জসিম কাজী নিজেই বিদ্যুতের কাজ শুরু করেন। পরে ধানের জমিতে যে সেচ পাম্প আছে সেখান থেকে বৈদ্যুতিক সংযোগ তারের মাধ্যমে অন্য স্থানে একটি বৈদ্যুতিক লাইটের সংযোগ মেইন সুইচ বন্ধ না করে দিতে গিয়ে তিনি বিদ্যুতায়িত হয়ে পড়ে সঙ্গে সঙ্গে সে মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান হাসান জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যুর খবরটি পেয়েছি। তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড