• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীমান্তে বিএসএফের হাতে ফেনসিডিলের চালানসহ বাংলাদেশি আটক

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

২২ জানুয়ারি ২০২৩, ১২:৩৯
সীমান্তে বিএসএফের হাতে ফেনসিডিলের চালানসহ বাংলাদেশি আটক

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিএসএফের হাতে ২৫ পিস গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর সীমান্তের ওপার ভারতীয় ভূখণ্ড থেকে তাকে আটক করা হয়।

সে জামালপুর আশ্রয়ণ কলোনির মোশারফ হোসেনের ছেলে।

পরে মাদকসহ আটক বাংলাদেশি যুবককে পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবির কাছে হস্তান্তর করেছে বিএসএফ।

বিজিবি সূত্র জানায়, ভারত থেকে মাদক পাচারকালে ১৫২ সীমান্ত পিলার সংলগ্ন জামালপুর সীমান্তের ওপার ভারত সীমানার নাসিরাপাড়া সীমান্ত এলাকা থেকে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার নাসিরাপাড়া বিএসএফ ক্যাম্পের টহল দল মাদক পাচারকারী সলেটকে ২৫ বোতল ফেনসিডিলসহ আটক করে ক্যাম্পে নেয়।

এরপর খবর পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ জামালপুর বিওপি কমান্ডার বিএসএফের হাতে আটক বাংলাদেশিকে ফেরত চেয়ে ভারতের নাসিরাপাড়া বিএসএফ ক্যাম্পে পত্র দেয়। পত্র পেয়ে গতকাল শনিবার দুপুর ২টা ৪৫ মিনিটে ১৫২ সীমান্ত পিলার সংলগ্ন নোম্যান্স ল্যান্ডে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

পতাকা বৈঠকে বিজিবির পক্ষে নেতৃত্ব দেন ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ প্রাগপুর কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুর রহমান ও বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার চরমেঘনা বিএসএফ ক্যাম্পের অধিনায়ক ইন্সপেক্টর বাসুদেব শর্মা।

এদিন বিকাল ৩টা ৩০ মিনিট পর্যন্ত চলা পতাকা বৈঠকে থানায় মামলা দিয়ে পুলিশে সোপর্দ করার শর্তে ২৫ বোতল ফেনসিডিলসহ মাদক পাচারকারী সলেটকে বিজিবির কাছে হস্তান্তর করে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। পরে তাকে দৌলতপুর থানায় সোপর্দ করে বিজিবি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড