• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুইদিনে চারটি মোটরসাইকেল চুরি

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

২২ জানুয়ারি ২০২৩, ১২:২৬
দুইদিনে চারটি মোটরসাইকেল চুরি
মোটরসাইকেল চুরি (ছবি : প্রতীকী)

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় মোটরসাইকেলের মালিকদের মধ্যে আবার চুরির আতঙ্ক শুরু হয়েছে। চোরের চক্রটি আবার এলাকায় সক্রিয় হয়ে উঠেছে। বেশ কিছুদিন বন্ধ থাকার পর আবার মোটরসাইকেল চুরি শুরু হয়েছে নন্দীগ্রামে। উপজেলায় গত দুই দিনে চারটি মোটরসাইকেল চুরি হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নন্দীগ্রামে গত শুক্রবার একদিনে তিনটি মোটরসাইকেল চুরি হয়েছে। শুক্রবার সকালে উপজেলার রনবাঘা কালিতলা থেকে সিটি ১০০ সিসি মোটরসাইকেল রেখে বাজার করতে যায় কৃষক আব্দুল হান্নান। এর কিছু সময় পর এসে দেখেন তার মোটরসাইকেলটি আর নেই।

একই দিন ব্যবসায়ী সাইফুল ইসলাম গোলাপ সিটি ১০০ সিসি মোটরসাইকেল নিয়ে ওমরপুর হাটে যান বাজার করতে। কিছুক্ষণ পরে এসে দেখেন মোটর সাইকেল সেখানে নেই। এছাড়া সন্ধ্যায় উপজেলার ভাটগ্রামে ইসলামী জালসা থেকে জেল হোসেন নামের এক ব্যক্তির ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল হারিয়েছে।

এ দিকে গত বৃহস্পতিবার উপজেলার পন্ডিতপুকুর বাজার থেকে কৃষক আইজুল ইসলামের সিটি ১০০ সিসি মোটরসাইকেল হারিয়ে যায়।

ব্যবসায়ী সাইফুল ইসলাম গোলাপ বলেন, সকালে ওমরপুর হাট থেকে আমার মোটরসাইকেলটি চুরি হয়ে গেল। আমি তো অবাক। তা পাওয়ার আশায় বিভিন্ন মাধ্যমে চেষ্টা করে যাচ্ছি। এ ঘটনা থানায় জানানো হয়েছে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মোটরসাইকেল চুরির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। চুরিকৃত মোটরসাইকেল উদ্ধারসহ জড়িত ব্যক্তিদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড