• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেন্সিডিলের চালানসহ মাদক কারবারি গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২২ জানুয়ারি ২০২৩, ১১:৪৬
ফেন্সিডিলের চালানসহ মাদক কারবারি গ্রেফতার
ফেন্সিডিলের চালানসহ গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১০ বোতল ফেন্সিডিলসহ মানিকুল ইসলাম (৩০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১২) সদস্যরা।

গত শুক্রবার রাতে সদর উপজেলার কড্ডা মোড় রেল ক্রসিং এলাকা থেকে তাকে আটক করা হয়। আসামি মানিকুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বাবুপুর গ্রামের মৃত মোহবুল হকের ছেলে।

গতকাল শনিবার (২১ জানুয়ারি) সকালে র‍্যাব-১২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কড্ডা-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের রেল ক্রসিং এলাকায় অস্থায়ী চেক পোস্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১০ বোতল ফেন্সিডিলসহ মানিকুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দকৃত ফেন্সিডিলের প্রতি পিস দুই হাজার ৫শত টাকা। যার বাজার মূল্য ২ লক্ষ ৭৫ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক কারবারি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ ফেন্সিডিল সংগ্রহ করে জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত আলামতসহ আসামিকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড