• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটোরিকশাসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার, ভালুকা (ময়মনসিংহ)

২২ জানুয়ারি ২০২৩, ১০:৫৭
অটোরিকশাসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার
গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা (ছবি : অধিকার)

নেত্রকোনা থেকে অটোরিকশা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুইটি অটোরিকশা উদ্ধার করেছেন।

গতকাল শনিবার (২১ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহের ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।

এর আগে গেল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে নেত্রকোনা থেকে খলিল ফকিরের বাড়ি থেকে দুটি অটোরিকশাসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মৃত আব্দুল আজিজ ফকিরের ছেলে মো. খলিল ফকির ও মো. নিয়াম হোসেনের ছেলে মো. রমজান আলী (৪৫)। তাদের বাড়ি নেত্রকোনা জেলায়।

পুলিশ ও থানায় লিখিত বিবরণে জানা যায়, উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া গ্রামের রিকশা গ্যারেজ মালিক কামরুল ইসলামের কাছ থেকে দুটি ব্যাটারি চালিত অটোরিকশা দৈনিক ৩শ টাকা চুক্তিতে ভাড়ায় চালানোর জন্য দেন নেত্রকোনার পূর্বধলা ভটপুর গ্রামের আবুল কালামের ছেলে নুর জামাল (২৮) ও একই জেলার নিয়াম হোসেনের ছেলে রমজান আলী।

এরপর গত (৮ জানুয়ারি) আনুষ্ঠানিক সকাল ৮টার দিকে ভালুকা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড গ্যাস অফিস এলাকায় রিকশা গ্যারেজ থেকে দুটি ব্যাটারি চালিত অটোরিকশা ভাড়ায় চালানোর জন্য বাহিরে নিয়ে যান নুর জামাল ও রমজান আলী। তারা দুটি অটোরিকশা জমা দেওয়ার কথা থাকলেও দুইটি অটোরিকশা জমা না দিয়ে বিক্রি করে আত্মসাৎ করে। এ ঘটনায় রিকশা গ্যারেজ মালিক মো. কামরুল ইসলাম নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযানের নেতৃত্বকারী ভালুকা মডেল থানার (এসআই) আবুল কালাম আজাদ জানান, (ওসি) মো. কামাল হোসেন স্যারের দিক নির্দেশনায় উপ পরিদর্শক নজরুল ইসলাম ও পুলিশের একটি দল নিয়ে অভিযান চালিয়ে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ি এলাকা থেকে আটক করে রমজান আলীকে। তার তথ্যের ভিত্তিতে নেত্রকোনার খলিল ফকিরের বাড়ি থেকে দুটি ব্যাটারি চালিত অটোরিকশাসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন দৈনিক অধিকারকে জানান, চালক সেজে ভাড়ার কথা বলে দুটি ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে যায়। পরে আমরা অভিযান চালিয়ে প্রথমে ভালুকা স্কয়ার মাস্টারবাড়ি একজন ও নেত্রকোনা থেকে দুটি অটোরিকশাসহ আরেকজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পরে আসামিদেরকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড