• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মোবাইলে কথা বলতে বলতে হাঁটছিল রেললাইন ধরে, কাটা পড়ে মৃত্যু যুবকের

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২১ জানুয়ারি ২০২৩, ১৭:০৫
মর্মান্তিক মৃত্যু

সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড়ে শহীদ এম. এনসুর আলী স্টেশনে মোবাইলে কথা বলার সময় ট্রেনের নীচে কাটা পড়ে হযরত আলী তুহিন (২৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার দুপুর পৌনে একটার দিকে ঢাকা থেকে রংপুরগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে ওই যুবক। সে রংপুর জেলার খুটুচাম্পার গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে এবং কড্ডার মোড় এলাকায় এইচএমপি কোম্পানী আওতায় রবি টাওয়ারে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিল।

জিআরপি থানার উপ-পরিদর্শক আব্দুল মতিন স্থানীয়দের বরাত দিয়ে জানান, দুপুরে হযরত আলী তুহিন খাবার শেষে শহীদ এম মনসুর আলী প্লাটফর্মের উপর দিয়ে মোবাইল কথা বলতে বলতে হাঁটতে ছিল। এসময় ঢাকা থেকে রংপুরগ্রামী রংপুর এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে নীচে পড়ে যায়। এতে তার দেহ ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও জানান, নিহতের স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে। পরিবার লোকজন এলে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odh[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড