• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২০ জানুয়ারি ২০২৩, ১৬:৩৭
ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার
ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ৫ বোতল নিষিদ্ধ ফেন্সিডিলসহ জীবন খান (২০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি জীবন খান উপজেলার সান্তাহার পৌর শহরের বাঁশহাটি এলাকার শফিক খানের ছেলে। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বশিপুর এলাকায় হামীম ফিলিং স্টেশনের সামনে একজন মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন খবর পেয়ে অভিযান চালানো হয়।

তিনি জানিয়েছেন, এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মাদক বিক্রেতা জীবন খানকে গ্রেফতার করা হয়েছে। এরপর তাকে তল্লাশি করে ৫ বোতল নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড