• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের দস্যু মান্নান গ্রেফতার

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

২০ জানুয়ারি ২০২৩, ১৬:৩৩
অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের দস্যু মান্নান গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

নরসিংদীর বেলাবতে অস্ত্রসহ মো. মান্নান (৫৫) নামে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা নতুন মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার (২০ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ। গ্রেফতারকৃত মান্নান উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের ঝালকান্দা গ্রামের চরবাঘবের এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, গ্রেফতারকৃত মান্নান আন্তঃজেলার ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে নরসিংদী ও কিশোরগঞ্জ জেলার বিভিন্ন থানায় ডাকাতি, দস্যুতা, চুরিসহ ১৫টির অধিক মামলা রয়েছে। এর মধ্যে বেলাব থানার ৬টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে আমরা গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হতে পারি। পরে বেলাব থানার এসআই নুরুল ইসলাম এর নেতৃত্বে বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা নতুন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যে বাড়ি হতে একনলা বন্ধুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এ ঘটনায় বেলাব থানায় তার বিরুদ্ধে অস্ত্র মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড