• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবা ভেলিভারি দিতে গিয়ে ধরা দম্পতি

  জে রাসেল, ফরিদপুর

২০ জানুয়ারি ২০২৩, ১৬:০৭
ইয়াবা ভেলিভারি দিতে গিয়ে ধরা দম্পতি

ফরিদপুরের ভাঙ্গায় দম্পতিসহ তিনজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের কাছ থেকে এক হাজার আটশ পিস ইয়াবা জব্দ করা হয়।

গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার হোগলাডাঙ্গী সদরদী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার পূর্ব নোনাছড়ি এলাকার বাদশা মিয়ার ছেলে ওমর ফারুক (২৫), তার স্ত্রী মরিয়ম আক্তার (২৪) ও তাদের সহযোগী ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের নান্নু শিকদারের ছেলে হাবিব শিকদার (২৯)।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক শামিম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা উপজেলা প্রশাসনের সহযোগিতায় আমাদের একটি দল পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে অভিযান চালায়।

এ সময় বাড়ির ভাড়াটিয়া হাবিবের ঘর তল্লাশি করে এক হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিব শেখ জানান, কক্সবাজার থেকে বিশেষ পদ্ধতিতে প্যাক করা ইয়াবা গিলে ওই দম্পতি তাদের পেটের মধ্যে বহন করেন।

পরবর্তীকালে মলত্যাগের মাধ্যমে সেই ইয়াবা বের করা হয়। এরপর পরিষ্কার করে পুনরায় প্যাক করে ভাঙ্গায় বিভিন্ন স্থানে পৌঁছে দেওয়া হয়।

তিনি আরও জানান, গত ১৪ জানুয়ারি ভাঙ্গা টোল প্লাজা এলাকায় একই কৌশলে মাদকের বড় একটি চালান নেওয়ার সময় এক যুবককে গ্রেফতার হয়। এই সিন্ডিকেট দীর্ঘ দিন ধরে বিভিন্ন কৌশলে মাদক পাচার ও বিক্রি করে আসছিল। মাদক ব্যবসায়ীরা যত কৌশল অবলম্বন করুক, তাদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে অধিদপ্তর।

মাদক পাচারকারীদের ধরতে অধিদপ্তর সর্বদা সচেষ্ট রয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড