• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

২০ জানুয়ারি ২০২৩, ১৪:৩৩
আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

রংপুরের কাউনিয়ায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ছয় সদস্যকে গ্রেফতার করেছে কাউনিয়া থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল ও অবৈধ সরঞ্জাম জব্দ করা হয়।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কাউনিয়া থানা পুলিশের এক প্রেস রিলিজে এ তথ্য জানান রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) মো. আশরাফুল আলম পলাশ।

গ্রেফতারকৃতরা হলেন- গাইবান্ধা জেলার বৈরী হরিনমারী গ্রামের মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. জয়নাল আবেদিন (২৫), লালমনিরহাট জেলার স্বরনজামী খলাইঘাট গ্রামের মো. মতিউর রহমানের ছেলে মো. সাদিকুল ইসলাম (২৫), গাইবান্ধার পলাশবাড়ী থানার ভগবানপুর গ্রামের বাবু মিয়ার ছেলে মো. গোলাম রব্বানী টিটন (২৮), গোবিন্দগঞ্জ থানার দরবস্ত গ্রামের ভোলা মিয়ার ছেলে মো. মানিক মিয়া (২৬), পীরগঞ্জ থানার চাপাবাড়ি গ্রামের আ. রহমান ছেলে মো. মমিন মিয়া (৩৮), পলাশবাড়ী থানার বুজরুক ট্যাংড়া গ্রামের মৃত আব্দুল বাকীর ছেলে মো. আ. রউফ (৪২)।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) মো. আশরাফুল আলম পলাশ জানান, বুধবার সন্ধ্যায় রংপুর জেলার কাউনিয়া থানাধীন ২নং হারাগাছ ইউনিয়নের নাজিরদহ মৌজার নাজিরদহ পাটোয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর থেকে মোটরসাইকেল চুরির সময় জনসাধারণ হাতেনাতে তাদের গ্রেফতার করে। পরে সংবাদ পেয়ে কাউনিয়া থানা পুলিশ গ্রেফতারকৃত চোরদের জিম্মায় নিয়ে থানায় নিয়ে আসে। পরে গ্রেফতার হওয়া চোরদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অত্র এলাকায় ইতিপূর্বে সংঘটিত চুরির বিষয়ে তারা তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দেয়।

তিনি জানিয়েছেন, এরই সূত্র ধরে এদিন রাত দেড়টা পর্যন্ত গাইবান্ধার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ এবং রংপুরের পীরগঞ্জে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

সহকারী পুলিশ সুপার আরও জানান, আসামিদের হেফাজত থেকে ৫টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রংপুরের কাউনিয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড