• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাশকতার পরিকল্পনা করতে গিয়ে শ্রীঘরে তিন জামায়াত নেতা

  শাকিল মুরাদ, শেরপুর

২০ জানুয়ারি ২০২৩, ১৪:০১
নাশকতার পরিকল্পনা করতে গিয়ে শ্রীঘরে তিন জামায়াত নেতা
গ্রেফতারকৃত জামায়াত নেতাকর্মী (ছবি : অধিকার)

শেরপুরে জামায়াত ইসলামী ও এর সহযোগী সংগঠনের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ভোরে সদর উপজেলার দিঘারপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে চারটি ককটেলসহ কিছু ভাঙা ইটের টুকরা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার দিঘারপাড় এলাকার মৃত. মফিজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৬০), মধ্যকুমড়ীর মৃত. ইদ্রিস আলীর পুত্র হাসেম আলী (৪১) ও বালিয়া এলাকার মৃত আ. হামিদের পুত্র মাহমুদুল হাসান মিলন (২৪)। তাদের মধ্যে আনোয়ার হোসেন ও হাসেম জেলা জামায়াতে ইসলামীর সদস্য ও মিলন ছাত্র জেলা ইসলামী শিবিরের সদস্য।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার দিঘারপাড় এলাকায় রাইস মিলের সামনে ওই নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করছিলেন। পরে গোপন সংবাদটি জানতে পেরে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়। যদিও পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যান।

ঘটনাস্থল থেকে চারটি ককটেলসহ কিছু ভাঙা ইটের টুকরা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আজ জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, রিমান্ডের আবেদনসহ গ্রেফতারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড