• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপারেশনের পর অসুস্থ রোগীকে জোরপূর্বক হাসপাতাল ছাড়া করল কর্তৃপক্ষ 

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২০ জানুয়ারি ২০২৩, ১২:৫৫
অপারেশনের পর অসুস্থ রোগীকে জোরপূর্বক হাসপাতাল ছাড়া করল কর্তৃপক্ষ 
স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামে একটি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে পারুল বেগম (৪৪) নামে এক অপারেশনের রোগীকে হাসপাতাল থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে অসুস্থ রোগীর মেয়ে সুমি আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এর আগে গত ১৮ জানুয়ারি উপজেলার রূপসী বাসস্ট্যান্ড এলাকায় স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালে এ ঘটনা ঘটে।

সুমি আক্তার জানান, স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালে তিনি তার মা পারুল বেগমকে জরাইয়ো সংক্রান্ত সমস্যা ডাক্তার দেখাতে নিয়ে যায়। পরে ডাক্তার বলে তার মাকে অপারেশন করাতে হবে। পরে তারা জরাইয়ো অপারেশনের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের একজন হেলাল উদ্দিনের সঙ্গে ৩০ হাজার টাকায় চুক্তি করেন। হেলাল উদ্দিন বলেন- অপারেশনের পর যতদিন পর্যন্ত তার মা সুস্থ না হবেন তাকে হাসপাতালে রাখা হবে।

কিন্তু অপারেশনের চারদিন পেরোতেই হেলাল উদ্দিনসহ হাসপাতালের লোকজন খারাপ আচরণ করে পারুল বেগমকে হাসপাতাল থেকে জোর করে বের করে দেন। পরে বাধ্য হয়ে পারুলকে বেগম বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তার স্থানীয় একটি হাসপাতাল ভর্তি করা হয়। বর্তমানে পারুল বেগম মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

এ ব্যাপারে অভিযুক্ত হেলাল উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড