• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছিল গৃহবধূর লাশ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩৭
গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছিল গৃহবধূর লাশ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মিতু খাতুন (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের দাবি তাকে ঘুমের ঔষধ খাইয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার বিকালে উপজেলার বড়হর ইউনিয়নের ডেফলবাড়ি গ্রামের শ্বশুরবাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ ডেফলবাড়ি গ্রামের কুয়েত প্রবাসী ওমর আলীর স্ত্রী ও ভোলা জেলার লালমোহন থানার তারাগঞ্জ গ্রামের আবুল কাশেমের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে অসুস্থ বোধ করায় নিজ ঘরের দরজা আটকিয়ে ঘুমোতে যান মিতু। দীর্ঘসময় পরেও ঘুম থেকে না ওঠায় অনেক ডাকাডাকি করা হয় তাকে। পরে কোন সাড়াশব্দ না পেয়ে জানালার গ্লাস ভেঙে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

নিহতের বড় ভাই আলাউদ্দিনের অভিযোগ, তার বোনের আত্মহত্যা করার কোনো কারণ ছিল না। ঘুমের ওষুধ খাইয়ে মিতুকে শ্বাসরোধে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) নূরে আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে এবং রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড