• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারাগারে ভারতীয় নাগরিকের মৃত্যু

  সাইফুল ইসলাম, শরীয়তপুর

১৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩৪
কারাগারে ভারতীয় নাগরিকের মৃত্যু

পদ্মাসেতুর জাজিরা প্রান্ত থেকে সন্দেহজনক গতিবিধির কারণে আটক ভারতীয় নাগরিক সতেন্দ্র কুমার মারা গেছেন।

গতকাল বুধবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুর সদর হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি শ্বাসকষ্টসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

শরীয়তপুর জেলখানার জেল সুপার আব্দুর রহিম সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার সুমন কুমার পোদ্দার জানান, শ্বাসকষ্ট দেখা দেওয়ায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে আনা হয়। ১২টা ২৫ মিনিটে ডাক্তার লিনিয়া সাদিয়া তার প্রেসার মেপে ভর্তি করেন। ১২.৩০ মিনিটে তাকে নার্সরা গ্রহণ করেন। ১২.৪০ মিনিটে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

তিনি আরও জানান, রোগীর ময়নাতদন্ত ছাড়া জানা যাবে না এটা স্বাভাবিক না অস্বাভাবিক মৃত্যু। সূর্যের আলো না থাকার কারণে ময়নাতদন্ত করা যায়নি।

শরীয়তপুর জেলখানা সূত্রে জানা যায়, শরীয়তপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে সতেন্দ্র কুমারকে ২০২২ সালের ৮ অক্টোবর শরীয়তপুর জেলখানায় আনা হয়। শরীয়তপুর কারাগারে এখনও ৪৬ জন ভারতীয় নাগরিক আটক রয়েছেন। এর মধ্যে ৮ জন নারী।

মারা যাওয়া সতেন্দ্র কুমার ভারতের দিল্লী প্রদেশের সাথুরা মুলতানপুর জেলার চেয়াপুর গ্রামের চন্দ্রপালের সন্তান। তার বিরুদ্ধে জাজিরা থানায় মামলা করা হয়।

জেল সুপার আব্দুর রহিম জানান, মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর কারা কর্তৃপক্ষ ভারতীয় হাই কমিশনের সঙ্গে যোগাযোগ করে হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড