• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধিকার আদায়ে পিতার বাড়ির সামনে সন্তানের অবস্থান

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া) :

১৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩১
পুত্র

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের গুলিয়া কৃষ্ণপুর গ্রামের আব্দুস সালামের ছেলে সামিউল ইসলাম রঞ্জু তার পিতার কাছে অধিকার দাবি করেছে।

তার পিতার রয়েছে অঢেল সম্পত্তি। এরপরেও সে ইজিবাইক চালিয়ে সংসার চালায়। অতিকষ্টে চলছে তার সংসার জীবন। তাই সামিউল ইসলাম রঞ্জু পিতার কাছে তার অধিকার দাবি জানিয়ে মঙ্গলবার ও বুধবার পিতার বাড়ির সামনে পরিবার নিয়ে অবস্থান করে।

সামিউল ইসলাম রঞ্জু জানান, আমার পিতা আব্দুস সালাম, মাতা রেহেনা বেগম। ১৯৮৫ সালে আমার জন্মের পর বাবা ও মায়ের বিচ্ছেদ ঘটে। এরপর থেকে আমি অসহায় অবস্থায় বেড়ে উঠেছি। এখন আমার ৩৬ বছর বয়স। আমার স্ত্রী ও দুই সন্তান নিয়ে অতিকষ্টে জীবনযাপন করছি। আমার পিতা আব্দুস সালাম আমার প্রাপ্য অধিকার ফিরে দিলে এতো কষ্টে আর জীবনযাপন করতে হতো না। এ জন্যই পিতার বাড়িতে এসেছি কিন্তু আমার পিতা আমাকে বাড়িতে প্রবেশ করতে দিচ্ছে না। তাই দুইদিন পর আবার আমড়া গোহাইল গ্রামে মামা বাড়িতেই ফিরে আসতে বাধ্য হই। আমার প্রাপ্য অধিকার পেতে সবার সহযোগিতা কামনা করছি।

পিতা আব্দুস সালামের সাথে কথা বললে তিনি বলেন, সামিউল ইসলাম রঞ্জু আমারই সন্তান। সে আমার পরিচয়েই বড় হয়েছে। সে বিয়ে করেছে কিন্তু আমাকে কিছুই বলেনি। সে থেকে আমার একটু রাগ হয়। আমার সন্তান নিশ্চয় তার অধিকার পাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড