• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্মচারীর বাড়ি থেকে ব্যবসায়ীর ২৭ লাখ টাকা উদ্ধার 

  মো. আবুবকর মিল্টন, বাউফল (পটুয়াখালী)

১৯ জানুয়ারি ২০২৩, ১৬:০১
কর্মচারীর বাড়ি থেকে ব্যবসায়ীর ২৭ লাখ টাকা উদ্ধার 

ঢাকার স্টিল শীট ব্যবসায়ী মানিক মিয়ার ২৭ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যবসায়ীর কর্মচারী (ম্যানেজার) মামুন মৃধা ২৯ লক্ষ টাকা আত্মসাতের পর গ্রামে চলে আসেন। ম্যানেজার মামুন মৃধা উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের মৃত ফিরোজ মৃধার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ব্যবসায়ী মানিক মিয়ার প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে কাজ করতেন মামুন মৃধা। গত ১৬ জানুয়ারি মামুনকে ২৯ লক্ষ টাকা দিয়ে ব্যাংকে টিটি করার জন্য পাঠান তিনি। মামুন ব্যাংকে না গিয়ে টাকা নিয়ে পালিয়ে তার গ্রামের বাড়ি চলে আসেন। এরপর মানিক মিয়া থানায় মামলা করার পর পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে।

গতকাল বুধবার সকাল ১০টার দিকে বাউফল থানা পুলিশের একটি টিম মামুন মৃধার বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মামুন পালিয়ে যায়। পরে মামুনের স্ত্রী আকলিমা বেগমকে (২২) আটকের পর পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে। পরে আকলিমার স্বীকারোক্তি অনুযায়ী মামুনের বাসা থেকে ২৭ লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন বলেন, এ ঘটনায় মামুনের স্ত্রী আকলিমাকে গ্রেফতার দেখানো হয়েছে। মামুনকে আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড