• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে বাস খাদে, আহত চালক হাসপাতালে

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৯ জানুয়ারি ২০২৩, ১৬:০১
বাসচালক

চট্টগ্রামের বাঁশখালী প্রধান সড়কের সীমান্তবর্তী পুঁইছড়ি ইউনিয়নের পুঁইছড়ি বাজার ছড়ায় বাঁশখালী সুপার সার্ভিস (চট্ট মেট্রো-জ, ০৫-০১৮৮) গাড়িটি উল্টে যায়। এ ঘটনায় নুরুল হালিম জিহাদ (৩০) নামে বাসচালক গুরুতর আহত হয়। বাসটি যাত্রীবিহীন হওয়ায় বড় ধরণের কোন দূর্ঘটনা ঘটেনি বলে জানান স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকাল ১০টার সময় উপজেলার প্রধান সড়কের সীমান্ত বাজার পুইছড়ী ছড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার প্রতক্ষ্যদর্শী শামীম সরোয়ার জানান, 'চট্টগ্রাম শহরে যাওয়ার উদ্যেশ্যে যাত্রীবিহীন এই সুপার সার্ভিস প্রেম বাজার থেকে টইটং বাজার বাস স্টেশনে নাম্বার লাগানোর জন্য যাচ্ছিল। পথিমধ্যে দূর্ঘটনাবশত প্রধানসড়ক সংলগ্ন পুঁইছড়ি ছড়ায় বাসটি পড়ে উল্টে যায়। এ ঘটনায় বাসচালক নুরুল হালিম জিহাদ নামে একজন গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। যাত্রীবিহীন হওয়ায় বড়ধরণের দুর্ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অমিত দাশ জানান, 'নুরুল হালিম নামের একজন বাসচালক আহত হয়ে হাসপাতালে আসেন। তার মুখে আঘাত লাগে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে চালকের অসতর্কতাবশত নাকি গাড়ীর ত্রুটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে আছে তা খতিয়ে দেখছে বলে জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড