• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

'প্রতিটি উপজেলায় মডেল মসজিদ বানিয়ে সরকার ইসলামের পক্ষে ইতিহাস গড়েছেন'

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

১৯ জানুয়ারি ২০২৩, ১৫:৪৫
তাফসিরুল কোরআন

নওগাঁর ধামইরহাটে লক্ষণপাড়া হিলফুল ফুজুল সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লক্ষনপাড়াউচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব ওয়াজেদ আলীর সভাপতিত্বে ও লক্ষণপাড়া হিলফুল ফুজুল সমাজকল্যাণ পরিষদের সভাপতি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আব্দুল করিমের সঞ্চালনায় ১৮ জানুয়ারী রাত ৯ টায় লক্ষনপাড়া মাঠে প্রধান অতিথির বক্তব্যে ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো.আজাহার আলী মন্ডল বলেন, ‘দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র বানিয়ে সরকার ইসলামের স্বপক্ষে ইতিহাস গড়েছেন।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার ইসলামের স্বপক্ষের সরকার, বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন নির্মানের মাধ্যমে যে সুচনা করে গেছিলেন, তার ধারাবাহিকতা রক্ষা করেছেন তার সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

দোয়ার এই মাহফিলে বিশেষ করে অভিভাবকদের তাদের সন্তানদের প্রতি খোজ রাখতে অনুরোধ জানান প্রধান অতিথি। দোয়া মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন রাজশাহী জিয়া পার্কের খতিব ও আলোচিত সুবক্তা হাফেজ মাওলানা মো. আবরারুল হক আসিফ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ল্যান্স কর্পোরাল (অব.)তোফাজ্জল হোসেন, পত্নীতলার সহকারী যুব উন্নয়ন অফিসার হাবিবুর রহমান বাবলু, সংস্থার সাধারণ সম্পাদক আসমাউল হোসেন, কার্যকরী সদস্য রকি হোসেন, রঞ্জু রশিদ, আসাদুজ্জামান রতন, মামুনুর রশীদ, রবিউল হুসাইন, হাফেজ ফজলে রাব্বী জাকারিয়া, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক আমজাদ হোসেন, মাসুদ রানা, উজ্জল হোসেন, মোস্তাফিজুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, এলাকার তরুন যুবকদের অরাজনৈতিক সংগঠন লক্ষণপাড়া হিলফুল ফুজুল সমাজকল্যাণ পরিষদ এলাকায় শীতার্তদের শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক ও জনসচেতনামুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড