• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজার জেলা ছাত্রলীগের সেন্টমার্টিনে বীচ ক্লিনিং কর্মসূচি

  নিজস্ব প্রতিবেদক

১৯ জানুয়ারি ২০২৩, ১৩:৪২
কক্সবাজার জেলা ছাত্রলীগের সেন্টমার্টিনে বীচ ক্লিনিং কর্মসূচি
সেন্টমার্টিনে বীচ পরিষ্কার করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা (ছবি : অধিকার)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্য নিয়ে কক্সবাজারের সেন্টমার্টিন সমুদ্র সৈকতে বীচ ক্লিনিং কর্মসূচি পালন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

গতকাল বুধবার সকালে সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে সেন্টমার্টিন দ্বীপের উত্তর পশ্চিম সমুদ্র সৈকতে কর্মসূচিটি পালন করা হয়।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের প্রতিটি জনপদ ও পর্যটন স্পটসমূহ পরিপাটি ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। সেই লক্ষ্যে বাংলাদেশের সর্বদক্ষিণের ইউনিয়ন সেন্টমার্টিন থেকে আমাদের এই কর্মসূচি শুরু করি। ধাপে ধাপে কক্সবাজারের প্রতিটি ইউনিয়নে আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

টেকনাফ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল আলম মুন্না বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ভাইয়ের নির্দেশে দেশি-বিদেশি পর্যটকদের কাছে আমাদের কক্সবাজারকে আরও আকর্ষিত করে তুলতে আমাদের এ উদ্যোগ।

উল্লেখ্য, আয়োজনটিতে জেলা ছাত্রলীগ নেতা মঈন উদ্দিন জনি, মুরাদ মাহমুদ চৌধুরী, মো. মুবিন, রফিক উল্লাহ, টেকনাফ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম বাবলু, পৌর ছাত্রলীগ নেতা কেফায়েত উল্লাহ, সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমানসহ টেকনাফ উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড