• সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ট্রাকের ধাক্কায় নানি-নাতনির পর মেয়ের জামাইয়ের মৃত্যু 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৯ জানুয়ারি ২০২৩, ১১:০৩
সড়কে ট্রাকের ধাক্কায় নানি-নাতনির পর মেয়ের জামাইয়ের মৃত্যু 
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নানি-নাতনির পর গুরুতর আহত মোটরসাইকেল চালক বাবুল (২৭) চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত সাড়ে নয়টার দিকে মারা গেছেন।

গতকাল বুধবার (১৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বাছিরন (৫০) উপজেলার গাজীপুর ইউনিয়নের বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার আব্দুস ছোবহানের স্ত্রী ও নুসরাত (৭) উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামে বাবুল মিয়ার মেয়ে। সম্পর্কে তারা নানি-নাতনি।

অপর দিকে দুর্ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক বাবুল মিয়া (২৭) চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত বাবুল মিয়া সম্পর্কে বাছিরনের মেয়ের জামাই।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন বিকালে নিহত বাছিরন তার আত্মীয়র বাড়ি থেকে নাতনি নুসরাতকে সাথে করে মেয়ের জামাই বাবুলের মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় বদনীভাঙ্গা চুক্কাবাড়ি এলাকায় লাকড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে সড়কেই ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান বাছিরন পরে হাসপাতালে নেয়ার পথে মারা যায় নাতনি নুসরাত। গুরুতর আহত মেয়ের জামাই বাবুল চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে নয়টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিন্টু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল হতে ট্রাকটি উদ্ধার করা গেলেও চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]l.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড