• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দালালের খপ্পরে পড়ে সর্বস্বান্ত ইদ্রিস আলীর পরিবার

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৮ জানুয়ারি ২০২৩, ১৬:৪১
দালালের খপ্পরে পড়ে সর্বস্বান্ত ইদ্রিস আলীর পরিবার

দালালের খপ্পরে পড়ে সর্বস্বান্ত যশোরের ঝিকরগাছা উপজেলার কুলবাড়িয়া গ্রামের বাসিন্দা কৃষক ইদ্রিস আলী ও তার পরিবার। এ ঘটনায় ইদ্রিস আলী বাদী হয়ে ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্মীয় আত্মীয়তার সুবাদে ইদ্রিস আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুনকে ইতালিতে পাঠানোর কথা বলে পার্শ্ববর্তী বাগআঁচড়া গ্রামের মোসলেম আলীর ছেলে (আদম ব্যাপারী দালাল) সাইফুল ইসলাম তার মা-বাবা ও কুলবাড়িয়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে শফিকুল ইসলাম শিমুলের যোগসাজশে ১৫ লাখ ৬৭ হাজার পাঁচশ টাকা হাতিয়ে নিয়েছে।

প্রায় এক বছর ধরে টাকা জমা দিয়ে ছেলেকে বিদেশে না পাঠানোর কারণে অভিযুক্তদের কাছে ক্ষতিগ্রস্ত পরিবারটি বারবার ধন্না দিয়েও টাকা ও পাসপোর্ট ফেরত পাচ্ছে না। ফলে, গত ৪ জানুয়ারি ইদ্রিস আলী ছেলে মামুনকে সাথে নিয়ে দালাল সাইফুল ইসলামের বাড়িতে যায়।

এতে সাইফুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয়ে ইদ্রিস আলী ও তার ছেলেকে মারপিট করাসহ প্রাণনাশের হুমকি দেয়।

জানতে চাইলে কৃষক ইদ্রিস আলী বলেন, সাইফুল ইসলামের পরিবারের সাথে তাদের দীর্ঘদিনে আত্মীয়ের সম্পর্ক। সেই সুবাদে ছেলেকে ইতালিতে পাঠানোর জন্য তাদেরকে বিশ্বাস করে শার্শা থানাধীন এনসিসি ব্যাংক, বাগআঁচড়া শাখা হতে নগদ ১১ লাখ ৭৩ হাজার টাকা এবং বিকাশ ও নগদ ক্যাশের মাধ্যমে তিন লাখ ৯৪ হাজার পাঁচশ টাকা দিয়েছি। বর্তমানে পরিবারটি সর্বস্বান্ত বলে দাবি করে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

অভিযোগ পাওয়ার বিষটির সত্যতা স্বীকার করে অভিযোগটির তদন্তকারী অফিসার ঝিকরগাছা থানার এসআই আমির হোসেন বলেন, দ্রুত সময়ের মধ্যে উভয় পক্ষকে ডেকে বিষয়টির সমাধানের চেষ্টা করা হবে। তবে অভিযুক্ত সাইফুল ইসলামের মুঠোফোনে বারবার ফোন দিয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড