• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সর্বনিম্ন তাপমাত্রা ৭.৩ ডিগ্রি সেলসিয়াস

তীব্র শীতে কাঁপছে কুড়িগ্রাম

শীতজনিত কারণে হাসপাতালে এক শিশুর মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৮ জানুয়ারি ২০২৩, ১৬:২৮
তীব্র শীতে কাঁপছে কুড়িগ্রাম

কুড়িগ্রামের উপর দিয়ে বইছে মাঝারী ধরণের শৈত্য প্রবাহ। তীব্র ঠাণ্ডা ও কুয়াশার কারণে জনজীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। আজ বুধবার ভোরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে শীতজনিত কারণে আব্দুর রহমান নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। প্রচণ্ড ঠাণ্ডায় নতুন করে হাসপাতালে আরও ১০৬ জন রোগী ভর্তি হয়েছে।

জেলার রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগার কেন্দ্র জানিয়েছে জেলায় এ বছরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের জরুরী শাখায় কর্মরত নার্সিং সুপারভাইজার জুলেখা বেগম জানান, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে আব্দুর রহমান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে কুড়িগ্রাম পৌরসভার মুন্সিপাড়া এলাকার জাহাঙ্গীরের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা, শাহীনুর রহমান সরদার জানান, নিউমোনিয়ায় আব্দুর রহমান নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার হাসপাতালে মোট ৩১১ জন রোগী ভর্তি আছে। এর মধ্যে ডায়রিয়া ওয়ার্ডে ৪৫ জন, শিশু ওয়ার্ডে ৫৩ জন এবং বাকীরা জেনারেল ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড