• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঋণ নিয়ে তিন মেয়েকে বিয়ে দিয়েও হলো না শেষ রক্ষা 

দেনার দায়ে চা দোকানির আত্মহত্যা 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৮ জানুয়ারি ২০২৩, ১৪:০৪
দেনার দায়ে চা দোকানির আত্মহত্যা 
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাজীপুরের শ্রীপুরে দেনার দায়ে আত্মহত্যা করেছেন এক বৃদ্ধ চা দোকানদার। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল হতে নিহতের লাশ উদ্ধার করেছে।

আজ বুধবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমজাদ হোসেন (৫০) গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার জলিলপাড়া গ্রামের প্রয়াত কলিম উদ্দিনের ছেলে। সে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের জুলহাস মিয়ার বাড়িতে স্ত্রী দুই ছেলে তিন মেয়ে নিয়ে ভাড়া থাকতো এবং জৈনা বাজার-বড়চালা রোডে চা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমজাদ হোসেন প্রায় ১০ বছর ধরে স্থানীয় আনিসের মার্কেটে চা বিক্রি করে আসছেন। তার ব্যবসার কাজে এবং

নিহতের স্ত্রী লিপি বলেন, আমার স্বামী স্থানীয় আনিসের মার্কেটে চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় সে দোকানেই ঘুমাতেন। কিন্তু গত কিছুদিন যাবত সুদের টাকা পরিশোধের জন্য দুশ্চিন্তায় ছিলেন। আজ সকালে দোকানে এসে দোকান বন্ধ দেখি এবং আমার স্বামীর কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খোলার চেষ্টা করি, পরে দেখতে পাই তিনি দোকানের আড়ার সঙ্গে ঝুলে আছেন।

তিনি আরও জানান, তিন মেয়েকে বিয়ে দিতে গিয়ে টাকার প্রয়োজন হওয়ায় পরিচিত লোকজনের কাছ থেকে তিনি ঋণ নেন। ঋণের টাকার কিস্তি ও পাওনাদারদের টাকা পরিশোধ করতে না পারার চিন্তায় এই কাজ করে থাকতে পারেন।

শ্রীপুর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করেছে। এলাকাবাসী এবং পরিবার সূত্রে যতটা জানতে পেরেছি ঋণের কারণে সে আত্মহত্যা করেছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড