• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুইবার দুর্ঘটনা ঘটিয়ে পালাতে গিয়ে ফের সংঘর্ষ, নিহত ২

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৮ জানুয়ারি ২০২৩, ১১:১৮
দুইবার দুর্ঘটনা ঘটিয়ে পালাতে গিয়ে ফের সংঘর্ষ, নিহত ২
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

সিরাজগঞ্জে একই সিএনজি পরপর দুইবার দুর্ঘটনার পর তৃতীয়বার মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হন। গতকাল মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার চিলগাছা বাজারে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- কাজিপুর উপজেলা ক্ষুদবান্ধি গ্রামের মৃত সিদ্দিক হোসেনের অটোরিকশার চালক আনোয়ার হোসেন (৪২) ও সদর উপজেলার কুড়ালিয়া গ্রামের লালচানের ছেলে মোটরসাইকেলের আরোহী ফজলুর রহমান (৩০)।

সদর থানার উপ পরিদর্শক রেজাউল করিম জানান, সিরাজগঞ্জ শহর থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা কাজিপুর যাবার পথে প্রথমে গজারিজা ব্রিজের উপর একটি মোটরসাইকেলের সঙ্গে দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিল। পথিমধ্যে চিলগাছা বাজারে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে ধাক্কা দিয়ে আবারও পালিয়ে যাবার সময় ফের বাজারের ৫০ গজ অদুরে একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আনোয়ার হোসেন মারা যান। এ সময় আহত হন মোটরসাইকেলের আরোহী ফজলুল হক ও ইজিবাইকের তিনযাত্রী ও ভ্যানচালক।

এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে ফজলুল হক মারা যান। তবে দুর্ঘটনার বিষয়ে অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড