• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সীমান্তে বিজিবির তাড়া খেয়ে টাকাভর্তি বস্তা ফেলে পালিয়েছে দুইজন

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৭ জানুয়ারি ২০২৩, ১৬:০৫
সীমান্তে বিজিবির গুলি খেয়ে টাকাভর্তি বস্তা ফেলে পালিয়েছে দুইজন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মুন্সিপুর সীমান্ত থেকে প্রায় ৫০ লাখ টাকা আটক করেছে বিজিবি। গতকাল সোমবার দিবাগত রাত ১০টার দিকে দামুড়হুদার মুন্সিপুর সীমান্তের ৯৩নং মেইন পিলারের কাছ থেকে টাকাগুলো আটক করে চুয়াডাঙ্গাস্থ ৬ ব্যাটালিয়ন বিজিবি।

চুয়াডাঙ্গাস্থ ৬ ব্যাটালিয়ন (বিজিবির) পরিচালক শাহ মো. ইশতিয়াক, পিএসসি আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এক প্রেস ব্রিফিং করে জানান, মঙ্গলবার রাতে মুন্সিপুর বিওপি'র টহল দল রাত্রিকালীন নিয়মিত সশস্ত্র টহল পরিচালনা করে থাকে। সশস্ত্র টহল দলটি চোরাচালান আটকের জন্য সীমান্তের ৯৩নং মেইন পিলার থেকে ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মুন্সিপুর এমপির ঘাট নামক স্থানে এ্যাম্বুস করে। এ সময় দুজন অজ্ঞাত ব্যক্তি দুটি প্লাস্টিকের বস্তা নিয়ে ভারত থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে।

তিনি জানিয়েছেন, বিজিবি টহল দল দুটি ভাগে বিভক্ত হয়ে তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দুটি প্লাস্টিকের বস্তা ফেলে ভারতে অভ্যন্তরে পালিয়ে যায়। কুয়াশা ও অন্ধকারাচ্ছন্ন পরিবেশ হওয়ায় অজ্ঞাত দুজন ভারতে পালিয়ে যাওয়ার কারণে তাদের আটক করা যায়নি। পরে অজ্ঞাত ব্যক্তিদের ফেলে দুটি প্লাস্টিকের বস্তা জব্দ করা হয়। পরে প্লাস্টিকের দুটি বস্তা তল্লাশি করে বাংলাদেশি ৪৯ লাখ ৪৯ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

উল্লেখ্য, এ বিষয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের ও টাকাগুলো ট্রেজারিতে জমা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই বিজিবি পরিচালক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড