• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল চার্জার ভ্যান

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৭ জানুয়ারি ২০২৩, ১৪:৪৮
সড়কে বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল চার্জার ভ্যান

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বাইপাস সড়কে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে একটি চার্জার ভ্যানগাড়ীর মুখোমুখি সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত ছয়জন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় নওগাঁ থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী (নং-ঢাকা-মেট্রো-ব-১১-৯৮৯৭) একটি বাস নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের বড় আখিড়া রাস্তা অতিক্রম করার সময় ভ্যানগাড়ী বাসের সামনে মুখোমুখি অবস্থায় এলে ভ্যানটি বাসের সামনে পড়ে। ফলে চার্জার ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ভ্যানের ছয়জন যাত্রী আহত হন। পরে তাদের মধ্যে তিনজনকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভ্যানের ওই যাত্রীরা মাইকে একটি ওয়াজ মাহফিলের প্রচার করছিল।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাসটিকে আটক করা হয়। তবে বাসের চালক পালিয়ে যায়।

এতে সান্তাহার পৌর এলাকার ওপর পৌওতা গ্রামের মৃত লিলো প্রামাণিকের ছেলে ভ্যানচালক বাবু (৫২) একই গ্রামের মহিত আলীর ছেলে রবিন (২০) সাইদুর রহমানের ছেলে আলামিন (২১) রসুলের ছেলে রাকিবুল (২০) ভুট্টু মিয়া ছেলে মেহেদী (২০) ও শাহিনের ছেলে শাকিব (২০)।

তারা সকলে নিজ গ্রামের ওয়াজ মাহফিলের প্রচার শেষে বাড়ি ফিরছিলেন। এদের মধ্যে শাকিব, রবিন ও ভ্যানচালক বাবুকে আশঙ্কাজনক অবস্থায় নওগাঁ নওসদর হাসপাতাল থেকে বগুড়া শহিদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড