• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩২ লাখ টাকার হেরোইনসহ নারী কারবারি শ্রীঘরে

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৭ জানুয়ারি ২০২৩, ১৩:৩৭
৩২ লাখ টাকার হেরোইনসহ নারী কারবারি শ্রীঘরে
হেরোইনের চালানসহ গ্রেফতারকৃত নারী মাদক কারবারি (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের কামারখন্দে ৩২ লাখ টাকা মূল্যের ৩২৬ গ্রাম হেরোইনসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। গতকাল সোমবার বিকালে কামারখন্দের ধোপাকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত নারী মাদক কারবারি সিরাজগঞ্জের বেলকুচি থানার দুলগাগড়া খালী এলাকার মোবারক হোসেনের স্ত্রী ও মৃত কছিম উদ্দিন সরকারের মেয়ে।

র‍্যাব-১২ এর লেফটেন্যান্ট কমান্ডার আবুল হাশেম সবুজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩২ লাখ টাকা মূল্যের ৩২৬ গ্রাম হেরোইনসহ একজন নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- আটককৃত মাদক কারবারি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সরবরাহ করে আসছিল। আটককৃত নারী কারবারিকে গ্রেফতার দেখিয়ে তার বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাকে কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড