• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে পারিবারিক বিরোধের বলি শাহিন মিয়া

  মো. মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)

১৭ জানুয়ারি ২০২৩, ১৩:১৪
জমি নিয়ে পারিবারিক বিরোধের বলি শাহিন মিয়া
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমাজমি নিয়ে পারিবারিক বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে শাহিন মিয়া (৫৬) নামে একজন নিহত হয়েছে। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

গতকাল সোমবার উপজেলার তারাপুর ইউনিয়নের নাচনী ঘগোয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহিন মিয়া ওই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে তোফাজ্জল হোসেনের সঙ্গে আফতাব হোসেনের বিরোধ চলে আসছে। সোমবার সকাল ১১টার দিকে তোফাজ্জল ও তার লোকজন ওই জমি দখলের জন্য গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে শাহিন মিয়াসহ ছয়জন গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ সময় শাহিন মিয়ার অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।

আহতরা হলেন- মৃত আজিম উদ্দিনের ছেলে আরিফুল ওরফে রাঙা (৩৫), কিশমত আলীর ছেলে লিমন মিয়া (২৭), মৃত আবেদ আলীর ছেলে লুৎফর রহমান (৫০) ও শামীম মিয়া (৩৩) এবং তোফাজ্জল আলীর ছেলে শাহ আলম মিয়া (৩২)।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, জমি নিয়ে মারামারির ঘটনায় শাহিন মিয়া নামের একজন নিহত হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড